ক‌রোনায় চট্টগ্রাম‌ে হিজড়া‌দের মা‌ঝে খাদ‌্যসামগ্রী বিতরণ

0

নিউজ ডেস্ক:

চট্টগ্রাম জেলার খুলশী থানার অন্তর্ভুক্ত জাকির হোসেন রোড অবস্থিত বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির প্ল্যাটফর্ম ইয়ুথ সেন্টার চট্টগ্রাম। নতুন বাংলা বছর ১৪২৭ এর প্রথম দিনে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৪টি ওয়ার্ডে মানুষের জন্য ফাউন্ডেশন প্রকল্পের সহযোগিতায় ইয়ুথ সেন্টার চট্টগ্রাম করোনা ভাইরাস মহামারিতে কর্মহীন ও আর্থিকভাবে অচলে হয়ে পড়া ‘হিজড়া ও লিঙ্গ বৈচিত্র্যময়’ জনগোষ্ঠীর ২৫টি পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। প্রজেক্ট কো-অর্ডিনেটর সাথী জমোদ্দার ও প্রজেক্ট অফিসার ফরিদ আহমেদের নির্দেশনা ও পরিচালনায় ডিভিশনাল ইয়ুথ লিডার ও ফিল্ড ফ্যাসিলেটেটর মোহাম্মদ জাহিদুল ইসলাম ও ফোরাম মেম্বার সীমা হিজড়া ও রুবি হিজড়ার দলগত নেতৃত্বে কাজটি সম্পূর্ণভাবে অনুষ্ঠিত হয়।

তারা এই ত্রানে প্রতি বস্তায় ১০কেজি চাল, ৪কেজি আলু,২কেজি ডাল,১কেজি পেয়াজ, ১লিটার তেল, ২টি সাবান ও আধা কেজি লবনের প্যাকেজ বিতরন করেন। বিতরন শেষে ফিল্ড ফ্যাসিলেটেটর আজাদ উপরিউক্ত পুলিশ কমিশনার আব্দুর রউফ ও ৮নং সিটি কর্পোরেশন ওয়ার্ড কাউন্সিলির মোর্শেদুল আলমকে প্রতি মুহুর্তে সাহায্য করার জন্য ধন্যবাদ জানাই।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here