চট্টগ্রাম মাতালো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ তোরসা

0

ইলিয়াছ রিপন, চট্টগ্রাম অফিস ::
করোনায় বিধ্বস্ত ফ্যাশন ইন্ড্রাষ্টি। চট্টগ্রামও থমকে গেছে। স্বাস্থ্যবিধি মেনে চট্টগ্রামে করোনার ক্রান্তিকালে অনন্য আয়োজন করলো এম এন মাল্টিমিডিয়ার চেয়ারম্যানঃ কাজী নাজমুল হাসান। নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে ৩দিন ব্যাপী বিউটি লাউঞ্জ ও মেকওভার প্রশিক্ষনের সমাপনী দিন বর্ণাঢ্য ফ্যাশন শো’র গেষ্ট অব অনার ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ রাফাহ নাজনীবা তোরসা। প্রোগ্রাম আয়োজনে সার্বিক সহযোগিতা করেন মনিরস বিউটি লাউঞ্জস। তিন দিনের মেকওভার ক্লাস শেষে ফ্যাশন শোর আয়োজন করা হয় এবং প্রশিক্ষনার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়। গার্লস প্রায়োরিটি এডমিন তাসনুভা আনোয়র’র সভাপতিত্বে অনুষ্ঠানে চট্টগ্রামের তরুণ প্রজন্মের বিভিন্ন শ্রেণীর পেশার সুধিজন উপস্থিত ছিলেন। এসময় এর গার্লস প্রায়োরিটি’র নিউ গ্রুপ এর উদ্বোধনী অনুষ্ঠানে কেক কাটেন চট্টগ্রামের নারী উদ্যোক্তাবৃন্দ।


প্রোগ্রামের আয়োজক এম এন মাল্টিমিডিয়ার চেয়ারম্যানঃ কাজী নাজমুল হাসান প্রেস বিডি টুয়েন্টিফোরডকমকে বলেন, বিনোদন মানুষের মৌলিক অধিকার। ফ্যাশন শো তার মধ্যে অন্যতম। মডেলদের কে রাঙিয়ে তুলতে ও সুন্দর করে সাজাতে দক্ষ মেকাপম্যান তৈরিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস। চট্টগ্রামের ফ্যাশন ইন্ড্রাষ্টিকে ঘিরে ভবিষ্যতেও আমার ব্যাপক পরিকল্পনা রয়েছে।
মেকওভার ক্লাস নিয়ে মনিরস বিউটি লাউঞ্জের কর্ণধার মনির হোসাইন বলেন, মেক-আপ শিল্পকে টিকিয়ে রাখার জন্য আমাদের এই আয়োজন। তিন দিনের জন্য ঢাকা থেকে চট্টগ্রামে এসে প্রশিক্ষণ দিতে পেরে অনেক ভালো লাগছে। আমি চাই মেক-আপ শিল্প এগিয়ে যাক।
ফ্যাশন শো’তে চট্টগ্রামের উঠতি মডেলরা অংশ নেয়া। ফ্যাশন শোর কোরিওগ্রাফার ছিলেন চট্টগ্রামের নন্দিত কোরিওগ্রাফার আলমগীর হোসেন আলো।

 


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here