ত্যাগী নেতা খোকন নৌকা পাওয়ায় বারইয়ারহাটে চলছে মিষ্টি বিতরণ উৎসব

0

শফিক,প্রেসবিডি,মীরসরাই: চট্টগ্রামের বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে রেজাউল করিম খোকন আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় উপজেলা জুড়ে মিষ্টি খাওয়ানোর ধুম পড়ে গেছে। পৌরসভা ছাড়াও উপজেলার ১৬ টি ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা সাধারণ মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করছেন।

আজ শনিবার দুপুরে কেন্দ্রীয় আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের আনুষ্ঠানিক ঘোষণার পর থেকেই উপজেলা জুড়ে এই মিষ্টি বিতরণের উৎসব চলছে। আগামী ২৮ ফ্রেব্রুয়ারি বারইয়ারহাট পৌরসভা নির্বাচনে ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মনোনয়নের খবরে নৌকার প্রার্থী রেজাউল করিম খোকন প্রেসবিডিকে বলেন, ‘আমি ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই  মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও মীরসরাই থেকে বার বার নির্বাচিত সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি মহোদয়ের প্রতি।

তিনি আরো বলেন, ‘আমি নির্বাচনে জয়ী হয়ে সন্ত্রাস, মাদক মুক্ত ও পরিছন্ন ডিজিটাল বারইয়ারহাট পৌরসভা উপহার দেব।

আগামী ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে নৌকা প্রতীককে জয়ী করতে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান  রেজাউল করিম খোকন।

যুবলীগ নেতা শাহরিয়া সোহেলের সৌজন্যে মিষ্টিমুখ

Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here