ফেনীর ছাগলনাইয়া থানার এএসআই’র স্ত্রীর ‘আত্মহত্যা

0

ছাগলনাইয়া প্রতিনিধি: ফেনী জেলা পুলিশের ছাগলনাইয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এএসআই ইউছুপ আলী খান ) স্ত্রী রহিমা আক্তার (৩৩) গলায় ফাঁস দিয়ে  আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।ঘটনার বিবরণে জানাযায়, গতকাল বুধবার বিকেল আনুমানিক সাড়ে পাঁচটার সময় থানা পাড়ার মারজুক ম্যানশনের,২য় তলায় পুলিশের এসআই ইউছুপের ভাড়া বাসায় গলায় ওড়না পেচিয়ে রুমের সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন স্ত্রী রহিমা আক্তার। পরে তার মেয়ে এসে ঝুলন্ত অবস্থা থেকে তার মাকে নিচে নামায়।

আত্মহত্যা করে নিহত হওয়া রহিমা,আক্তারের বাড়ি টাঙ্গাইল জেলার মির্জানগর থানার সিঙ্গার গ্রামে। তার স্বামী এক কন্যা ও পুত্র সন্তান রয়েছে।এদিকে স্ত্রীর আত্মহত্যা বিষয়ে জানতে চাইলে এসআই ইউছুফ আলী খান জানান তার স্ত্রীর সন্তান হওয়ার পর থেকে অসুস্থ হয়ে পড়ে। এ অসুস্থতা ধীরে ধীরে মানসিক রোগে রুপ নেয়।

আমার স্ত্রী দীর্ঘ বার বছর যাবৎ এই মানসিক রোগে,আক্রান্ত। মানসিক চরম অস্থিরতার কারনে সে আত্মহত্যা ঘটনা ঘটিয়েছে। ছাগলনাইয়া থানার এসআই ইউছুফ আলীর স্ত্রীর আত্মহত্যা ঘটনা সম্পর্কে জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন আহমেদ জানান এস,আই ইউছুফ আলী খানের স্ত্রী রহিমা আক্তার মানসিক রোগী হওয়ায় রোগের প্রচন্ডতায় নিজ বাসায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here