বিমানে স্বল্প খরচে কক্সবাজার!

0

অনলাইন ডেস্ক,প্রেসবিডি২৪.কম :: নতুন বছরে জাতীয় পতাকাবাহী বিমান সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আকাশপথে ভ্রমণকে আরও সাশ্রয়ী এবং অধিকতর স্বাচ্ছন্দ্যময় করার উদ্যোগ নিয়েছে। উদ্যোগের অংশ হিসেবে কক্সবাজার-ঢাকা-কক্সবাজার রুটে সকল প্রকার ট্যাক্সসহ রিটার্ন ভাড়া ৬ হাজার ৪শ’ ৫৮ টাকার আকর্ষণীয় অফার ঘোষণা করেছে।

এই অফারে আগ্রহী যাত্রীদের আগামী ২২ ডিসেম্বরের মধ্যে টিকিট ক্রয় করতে হবে এবং আগামী বছরের ১ জানুয়ারি থেকে ৩১ মার্চের মধ্যে অবশ্যই ভ্রমণ করতে হবে।

বিমানের সকল সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট থেকে নগদ/ক্রেডিট কার্ড/বিকাশ/রকেট এবং বিমান ওয়েবসাইট থেকে ক্রেডিট কার্ড/রকেটের মাধ্যমে টিকিট ক্রয়ের সুবিধা পাওয়া যাবে।

এ বিষয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মুখপাত্র শাকিল মেরাজ বলেন, কেবল বাণিজ্যিক উদ্দেশ্যেই নয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স তার যাত্রীদের সম্মান ও উন্নত যাত্রীসেবা নিশ্চিতে বদ্ধপরিকর। ভ্রমণপিপাসুদের সুবিধা বিবেচনা করেই কক্সবাজার-ঢাকা-কক্সবাজার রুটে ভাড়া কমিয়েছে।

উল্লেখ্য, বিমান এখন সপ্তাহে সাতদিনই কক্সবাজার-ঢাকা-কক্সবাজার রুটে বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট পরিচালনা করছে।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here