মানবতায় অনন্য `সেবা ব্লাড ডোনারস’র:- যুগপূর্তি অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার

0

নিজস্ব প্রতিবেদক :
মানবিক সংগঠন সেবা ব্লাড ডোনারস’র এর এক যুগপূর্তি উদযাপন করা হয়েছে। শুক্রবার (৮জানুয়ারী) রাতে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এবিএম আজাদ এনডিসি। এসময় তিনি বলেছেন, মানবতার এগিয়ে এসেছে সেবা ব্লাড ডোনারস। সংগঠনটির কাজ সত্যিই প্রশংনীয়। প্রতিটি মানুষের উচিৎ মানবিক হওয়া।

যুগপূর্তি উদযাপন কমিটির আহ্বায়ক জসীম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব ইলিয়াছ রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সেবা ব্লাড ডোনারস’র এর প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেন সুজন ও সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়া, ক্লিপটন গ্রুপের সিইও ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক মহিউদ্দিন চৌধুরী, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রতিষ্ঠাতা ও সিইও ডাঃ বিদ্যুৎ বড়–য়া, সুচিন্তা বাংলাদেশ চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক এডভোকেট জিনাত সোহানা চৌধুরী।

অনুষ্ঠানে দৈনিক সাঙ্গু পত্রিকার সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকী, খাতুনগঞ্জ ট্রেড এন্ড ইন্ড্রাষ্ট্রিজের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক সৈয়দ ছগীর আহমেদ, চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপনকে গুণীজন হিসেবে সংবর্ধনা দেওয়া হয়।

এর আগে প্রথম অধিবেশনে বর্ণাঢ্য র‌্যালী রেড ক্রিসেন্টের মাঠ হয়ে টেরিবাজার পদক্ষিণ করে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে প্রবেশ করে। পরে সেবা ব্লাড ডোনারস’র এর প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেন সুজনের সভাপতিত্বে ও আফরুনা আরিয়ানা সুপ্তির সঞ্চালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত গুণীজন ও বিশেষ অতিথি বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সদস্য আলহাজ্জ্ব মোঃ মনছুর আলম পাপ্পী।

এতে আরও বক্তব্য রাখেন রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান ডাঃ শেখ শফিউল আজম, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাস সুমন, অভিনেত্রা ও নির্মাতা এসএ রহিম, চন্দনাইশ সমিতি চট্টগ্রামের প্রেসিডেন্ট আবু তাহের চৌধুরী, লায়ন্স ক্লাব অব চিটগাাং বাতিঘরের চাটার প্রেসিডেন্ট লায়ন এম এ মুসা বাবলু, টেরি বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন প্রমুখ। এছাড়াও গানের ভুবনের এডমিন সংগীত শিল্পী ইঞ্জিনিয়ার শিলা ও জাবেদ কায়সারকে সংবর্ধনা দেওয়া হয়। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক আয়োজনে রিয়াংকা, রবিউল, উর্মিলা টিনা, সুষ্মিতা সিকদার, ফরহাদ, তারেক খান অংশ নেয়।

ছবির ক্যাপশন : চট্টগ্রাম প্রেসক্লাবে সেবা ব্লাড ডোনারস’র এর এক যুগপূর্তি অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার এবিএম আজাদ এনডিসি।

 

 


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here