মালিহা-নওশীনের দু’দিন ব্যাপী স্প্রিং ফেষ্টিবল উদ্বোধন

0

॥ ইলিয়াছ রিপন ॥
চট্টগ্রামে বর্ণাঢ্য আয়োজনে শুরু হয়েছে স্প্রিং ফেষ্টিবল। যৌথভাবে এই মেলার আয়োজন করেছেন বিউটি ব্লগার এন্ড মেকওভার আর্টিষ্ট নওশীন ব্লগ ও নওশীন স্টুডিও’র ওনার নওশীন চৌধুরী এবং মেকওভার আর্টিষ্ট বিউটি এক্সপার্ট গ্লেম ইট আপ এর ওনার মালিহা চৌধুরী।

রবিবার (৭ ফেব্রুয়ারী) নগরীর মুরাদপুরে বারকোড ফুড জংসনে ফিতা কেটে দুই দিন ব্যাপী এই মেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এম এন্ড এম বিজনেস কমিউনিকেশনস’র স্বত্তাধিকারী মানজুমা মোরশেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিটাগাং ক্লাব লিমিটেডের ভাইস চেয়ারম্যান মঞ্জুরুল হক। ঢাকা ও চট্টগ্রামের ৪৬জন উদ্যোক্তা স্পিং ফেষ্টিবলে অংশ নিয়েছেন। সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত সকলের জন্য এই মেলা উন্মুক্ত থাকবে।

সরেজমিনে মেলা ঘুরে দেখা যায়, মেলায় দেশের খ্যাতনামা সব ব্রান্ড স্টল বসেছে। সকাল থেকে জমে উঠেছে মেলা। দিনভর প্রতিটি স্টলে ক্রেতাদের ভীড় ছিল। পছন্দের পন্য কিনতে পেরে ক্রেতারা বেশ খুশি।

আয়োজক মালিহা চৌধুরী ও নওশীন চৌধুরী জানান, প্রথমবার মেলা আয়োজন করছি তাই মেলা শুরুর করার আগে খুব চিন্তিত ছিলাম। আলহাদুল্লিাহ মানুষের ভালোবাসা দেখে মুগ্ধ হচ্ছি। মেলার সমাপনী দিন থাকছে বর্ণাঢ্য আয়োজন আশা করছি সবাই মেলায় আসবেন। মেলায় তরুণ ভার্চুয়াল সেলেব্রিটিদের মধ্যে যুক্ত হচ্ছেন ফারিয়া’স মিররের ফারিয়া, মাবাব এর প্রেসিডেন্ট শাহিদা আহসান। মেলার টাইটেল স্পন্সর সানভী’স, পাওয়ার্ড বাই কাশ্মীরি বিউটি বাই জিনিয়াথ। আয়োজক বিউটি ব্লগার এন্ড মেকওভার আর্টিষ্ট নওশীন চৌধুরী (নওশীন ব্লগ, নওশীন স্টুডিও ) এবং মেকওভার আর্টিষ্ট বিউটি এক্সপার্ট গ্লেম ইট আপ এর ওনার মালিহা চৌধুরী। আর্ট এন্ড বিউটি এর ওনার আলিফা নুরের পক্ষ থেকে থাকছে আকর্ষনীয় উপহার।

ইভেন্ট স্পন্সর এক্টিভ ইভেন, ক্রিয়েটিভ ইভেন্ট চিটাগাং, পার্সেল ডেলিভারী পার্টনার ডোর বক্স, স্পন্সর কিডজি, বিউটি এন্ড ট্রেনিং পার্টনার শাহিদা’স বিউটি ওয়ালেট, ফটোগ্রাফি পার্টনার আর্ট ম্যাকার, ব্রাইডাল হেভেন, মিডিয়া পার্টনার দৈনিক সাঙ্গু পত্রিকা, অনলাইন পোর্টাল পার্টনার বিডি টুয়েন্টিফোর ডটকম, প্রেস বিডি টুয়েন্টিফোর ডটকম।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here