মীরসরাইয়ে চাঁদাবাজি মামলায় সাবেক ছাত্রলীগ সভাপতি ফারুক দুই সহযোগী সহ আটক

0

মীরসরাই প্রতিনিধি: মীরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি ওমর ফারুক (৩০) চাঁদাবাজির মামলায় দুই সহযোগী সহ আটক। মিরসরাই থানা পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় বড়তাকিয়া আবুতোরাব সড়কের গ্যাস সাব স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত অপর দুইজন হলেন সুব্রত (২৫) ও মোমিন (২৬)

মায়ানি ইউনিয়নের ফজলুল করিম বাদী হয়ে ওমর ফারুক (৩০)কে প্রধান আসামী করে ৬ জনের বিরুদ্ধে মিরসরাই থানায় চাঁদাবাজির অভিযোগে মামলা দায়ের করেন (মামলা নং ১৭/৪৮) ।মীরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান (পিপিএম)জানান,সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফারুক চাঁদাবাজি মামলার আসামি। তার বিরুদ্ধে মিরসরাই থানায় চাঁদাবাজি সহ বিভিন্ন অভিযোগ রয়েছে।মিরসরাই থানার এসআই মহি উদ্দিন মাসুম সঙ্গীয় পুলিশ ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে তাকে দুই সহযোগীসহ আটক করেছে।তার বিরুদ্ধে অভিযোগ তদন্ত করা হচ্ছে।

এদিকে মায়ানী ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি ওমর ফারুককে পুলিশ গ্রেফতার করায় মায়ানী ইউনিয়নের আবুতোরব বাজারে সন্ধ্যায় স্হানীয়রা আনন্দ মিছিল ও মিষ্টি বিরতরণ করেছে বলে জানা যায়।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here