বাগেরহাটে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৩

0

প্রেসবিডি,বাগেরহাট প্রতিনিধি:বাগেরহাটের ফকিরহাটে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কায় তিন যাত্রী নিহত হয়েছেন। এ সময় আরও অন্তত ১০ বাসযাত্রী আহত হন।

শনিবার ভোররাত ৩টার দিকে বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার ফলতিতা মাছের আড়তের সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতদের নামপরিচয় জানা যায়নি। তবে হতাহতদের বাড়ি বাগেরহাটের শরণখোলা উপজেলার বিভিন্ন গ্রামে বলে জানিয়েছে পুলিশ।

বাগেরহাটের কাটাখালী মহাসড়ক পুলিশের উপপরিদর্শক (এসআই) সাফুর আহমেদ বলেন, ঢাকা থেকে বাগেরহাটের শরণখোলার উদ্দেশে ছেড়ে আসে বনফুল পরিবহন। পরে ফকিরহাটের ফলতিতা এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে নারী-শিশুসহ অন্তত ১৩ জন গুরুতর আহত হন।

পরে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তাদের মধ্যে পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে ফকিরহাট থানার উপপরিদর্শক (এসআই) সঞ্জয় দে জানান, ফলতিতা এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে সজোরে ধাক্কা দেয় বনফুল পরিবহনের যাত্রীবাহী ওই বাসটি। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় বাসের ১৩ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক অভিজিৎ পাল জানান, আহতদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন তিনজনের মৃত্যু হয়েছে। হতাহতদের বাড়ি বাগেরহাটের শরণখোলা উপজেলার বিভিন্ন গ্রামের বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here