আ. লীগ সরকার ছাড়া স্বাধীনতা রক্ষা হবে না : নৌপরিবহন মন্ত্রী

0

অনলাইন ডেস্ক,প্রেসবিডি২৪.কম :: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বাংলাদেশে শেখ হাসিনা এবং আওয়ামী লীগ সরকার যদি না থাকে, তাহলে দেশের স্বাধীনতা রক্ষা হবে না। জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদকে প্রতিহত করা যাবে না। তাই দেশের স্বাধীনতা ও স্বার্বভৌমত্ব রক্ষায় শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকার বার বার প্রয়োজন।

মঙ্গলবার বিকেলে ভৈরবে ভৈরব-কটিয়াদি ৮৫ কিলোমিটার নৌপথের ক্যাপিটাল ড্রেজিং কাজের উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, কর্মী এবং সংগঠন আওয়ামী লীগের ভিত্তি। আগামী নির্বাচনেও জনগণ নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে বিজয়ী করবেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর পর শেখ হাসিনার সরকারই দ্বিতীয় সরকার, যার সময়ে দেশের নদ-নদী রক্ষা এবং খননে উদ্যোগী হয়েছে।

ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মো. আবদুস সামাদ, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌচলাচল কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান কমডোর মোজ্জামেল হক, কিশোরগঞ্জ  জেলার জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস, জেলা পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন, ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।

উদ্বোধন শেষে মন্ত্রীসহ অন্যান্য অতিথিরা ড্রেজিং কাজের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। পরে  নৌপরিবহন মন্ত্রী ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ঈদগাহ মাঠে এক জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here