বনানীতে হোটেলে ফের ধর্ষণের অভিযোগ

0

প্রেসবিডি,ঢাকা:রাজধানীর বনানীতে আবাসিক হোটেলে আবারও তরুণী ধর্ষণের অভিযোগ উঠেছে। রেইনট্রি হোটেলের ঘটনার বছর না গড়াতেই বিয়ের প্রলোভন দেখিয়ে এবার আরেক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠলো।

আর এ অভিযোগে সঙ্গীতশিল্পী আনুশেহ আনাদিলের ভাই কুশান ওমর সূফির বিরুদ্ধে বনানী থানায় মামলা (নম্বর-১৪) দায়ের করেছেন ওই তরুণী। গত ১৩ই ডিসেম্বর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন তিনি।

মামলার বিষয়টি নিশ্চিত করে সোমবার বনানী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন জানান, অভিযোগ অনুযায়ী ওই তরুণীর ধর্ষণের আলামত পরীক্ষার জন্য স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। রিপোর্টে ধর্ষণের আলামত পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মামলার এজাহারে ওই তরুণীর অভিযোগ করে জানান, কুশান ওমর সূফির সঙ্গে প্রায় দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই তরুণীর। প্রেমের সম্পর্কের কারণে কুশানের সাথে বিভিন্ন স্থানে ও তার বাসায় প্রায় বেড়াতে যাওয়া-আসা ছিল। এক পর্যায়ে বিবাহ করবে মর্মে বাসায় নিয়ে যায় এবং সবার সাথে পরিচয় করিয়ে দেয়।

ওই তরুণী এজাহারে আরও বলেন, বিয়ের বিষয়ে আলোচনা করতে গত ১৯ নভেম্বর তার বাসায় যাই। কিন্তু আসামির বোন আনুশেহ আনাদিল (৪০) আমাকে তাদের বাসায় প্রবেশ করতে নিষেধ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here