মহাসড়কে অভিযান বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটক ৩৮

0

জেলা প্রতিনিধি,প্রেসবিডি২৪.কম :: মহাসড়কে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ ৩৮ জনকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

রোববার রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত কুমিল্লা, গাজীপুর, বগুড়া ও মাদারীপুর মহাসড়কে এ অভিযান পরিচালিত হয়।

উত্তরাস্থ হাইওয়ে পুলিশ সদর দফতরের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন ও স্পেশাল অ্যাফেয়ার্স) মো. আনিসুজ্জামান জানান, হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের আওতাধীন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাড়ে ২৮ হাজার পিস ইয়াবা, ৬৮ কেজি গাঁজা, ৩০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ দুটি প্রাইভেটকার, একটি বাস, একটি অটোরিকশা জব্দ করা হয়।

এ সময় ১৩ জনকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মালামালের মূল্য এক কোটি সাত লাখ ৯১ হাজার টাকা।

অন্যদিকে হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিয়নের আওতাধীন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ১০০ পিস ইয়াবা, ৩৭ কেজি গাঁজা, ৩০ লিটার মদ, একটি প্রাইভেটকার, একটি করে পিকআপ ও লেগুনাসহ তিন জনকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মালামালের মূল্য ১৭ লাখ ২৬ হাজার ৫০০ টাকা।

বগুড়া মহাসড়কে অভিযান পরিচালনা করে ২০৬ বোতল ফেন্সিডিল, দুই হাজার পিস নেশাজাতীয় ইনজেকশনসহ চার জনকে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত মালামালের মূল্য দুই লাখ ২০ হাজার ৭০০ টাকা। মাদারীপুর মহাসড়ক থেকে ৬৯ লিটার চোলাই মদসহ একজনকে গ্রেফতার করা হয়।

এছাড়া হাইওয়ে পুলিশের বিভিন্ন থানা ও ফাঁড়ি মহাসড়কে অভিযান পরিচালিয়ে ২৮ হাজার ৬৫৯ পিস ইয়াবা, ১০৫ কেজি গাঁজা, ২৩৬ বোতল ফেনসিডিল, ৯৯ লিটার চোলাই মদ, দুই হাজার পিস নেশাজাতীয় ইনজেকশন, তিনটি প্রাইভেটকার, একটি করে পিকআপ, বাস, অটোরিকশা ও লেগুনাসহ ২১ জনকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মালামালের মূল্য এক কোটি ২৭ লাখ ৪৮ হাজার ৫৫০ টাকা।

উদ্ধারকৃত মাদকদ্রব্য, যানবাহন ও গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here