উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী

0

ইলিয়াছ রিপন, চট্টগ্রাম (চট্টগ্রাম) থেকে ::
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার জনবান্ধব ও উন্নয়নের সরকার। তাই জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় এনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে।

চট্টগ্রামের মিরসরাইয়ের মিঠাছরা সাসা ক্লাবে দুর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও তৃণমুল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

Image may contain: 5 people, people smilingমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। এই সরকারের সময়ে মিরসরাইয়ে যে উন্নয়ন হয়েছে ইতিপূর্বে বিএনপির আমলে ন্যুনতম কাজও হয়নি। এ সময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নির্বাচনের নৌকায় ভোট প্রার্থনা করেন ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জসীম উদ্দিন। দুর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খুরশিদ আলমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব ও সাংগঠনিক সম্পাদক এস এম সেলিমের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, প্রাক্তন ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক প্রদীপ চক্রবর্তী, দুর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক এমরান হোসেন সোহেল সহ তৃণমুলের নেতৃবৃন্দ।

Image may contain: 2 people, people smiling

Image may contain: 5 people, including Asm Selim, people sitting and indoor

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here