বেদের মেয়ে জোছনা এবার মধু দা’র স্ত্রী

0

শুটিংয়ে ফিরছেন বেদের মেয়ে জোছনা খ্যাত এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জু ঘোষ।‘মধুর ক্যান্টিন’ শিরোনামের ছবিতে অভিনয় করতে ঢাকায় পা রাখছেন তিনি।এর আগে এই ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন অঞ্জু ঘোষ।

জানা গেছে, আগামী ২০ বা ২১ জানুয়ারি থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই সিনেমার শুটিং শুরু করবেন তিনি।ছবিটির শুটিং ইতিমধ্যে শুরু হয়ে গেছে। প্রথম লটের শুটিংয়ে দেখা গেছে ওমর সানি, মৌসুমী, মহসীন পলাশ ও সোহানা সাবার মতো এক ঝাঁক তারকাকে।এবার তাদের সঙ্গে যুক্ত হলেন অঞ্জু ঘোষ।

তবে প্রথম লটেই শুটিংয়ে যোগ দেওয়ার কথা ছিল অঞ্জুর। কিন্ত ভিসা জটিলতার কারণে প্রথম লটের শুটিংয়ে যোগ দিতে পারেননি তিনি।ছবিটির পরিচালনায় রয়েছেন প্রবীণ নির্মাতা সাঈদুর রহমান সাঈদ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক রেস্টুরেন্ট ‘মধুর ক্যান্টিন’ নিয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে।

সাঈদুর রহমান সাঈদ জানান, ছবিটির দ্বিতীয় লটের শুটিং শুরু হবে ২০ জানুয়ারি। সেদিনই সেটে যোগ দিবেন অঞ্জু ঘোষ।জানা গেছে, ‘মধুর ক্যান্টিন’ সিনেমায় মধু দা’র স্ত্রী যোগমায়া চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর মধু দা’র চরিত্রে অভিনয় করেছেন ওমর সানি।

প্রসঙ্গত দীর্ঘ ২২ বছর ধরে ঢালিউড কোনো চলচ্চিত্রে দেখা যায়নি অঞ্জুকে। ১৯৯৬ সালে বাংলাদেশ ছেড়ে কলকাতায় চলে যান সেই সময়ের জনপ্রিয় এই চিত্রনায়িকা। সেসময় টালিউড পর্দায় তাকে দেখা গেছে।ঢালিউডে প্রায় ৫০টি ছবির নায়িকা তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here