বনানীর আগুন সার্বক্ষণিক মনিটরিং করছেন প্রধানমন্ত্রী

0

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বনানীতে আগুন লাগার ঘটনা সার্বক্ষণিকভাবে মনিটরিং করছেন। প্রয়োজনীয় দিকনির্দেশনা দিচ্ছেন। ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের সঙ্গেও কথা বলে পদক্ষেপ নিতে বলছেন। এ সময় আগুনে ক্ষতিগ্রস্তদের সব ধরনের সহযোগিতা করা হবে বলে তিনি জানান।

আজ বৃহস্পতিবার বিকেলে ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ড. হাছান মাহমুদ এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে আওয়ামী নেতা এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং, শামসুন নাহার চাঁপা প্রমুখ উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুলের বক্তব্য প্রসঙ্গে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, বিএনপি খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে। তিনি বলেন, খালেদা জিয়া কারাগারে যেসব সুযোগ-সুবিধা পেয়েছেন বা পাচ্ছেন দুর্নীতির দায়ে দণ্ডিত আসামি এমন সুযোগ-সুবিধা পায় না। উপমহাদেশের ইতিহাসে এ ধরনের নজির দেখা যায় না।

তিনি আরও বলেন, তারপরও তাকে (খালেদা জিয়া) এ ধরনের সুযোগ-সুবিধা দেয়া হচ্ছে। ফখরুল ইসলাম এবং রিজভীরা দিনে তিনবার করে কথা বলেন আবার বলেন, ‘দেশে গণতন্ত্র নাই কথা বলার অধিকার নাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here