চট্টগ্রামে দর্শক নন্দিত ‘বেপরোয়া’: ভালোবাসায় সিক্ত ভিলেন সুজন

0

ইলিয়াছ রিপন, চট্টগ্রাম ব্যুরো ::
গেল ঈদে মুক্তিপ্রাপ্ত জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ও কলকাতার রাজা চন্দ পরিচালিত ‘বেপরোয়া’ বর্তমানে দেশের সুপারহিট সিনেমা। ‘ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও নায়ক রোশান। বাংলাদেশের ৫৩টি হলে এক যোগে চলছে ছবিটি। এরই মধ্যে ‘বেপরোয়া’ ছবিটি দর্শক মহলে দারুণ ভাবে আলোচিত ও প্রশংসিত হয়েছে। এই ছবিটি দেখার পর দর্শকরা বলছেন, প্রথম ছবি দিয়েই বাজিমাত করেছেন নবাগত ভিলেন চট্টগ্রামের সন্তান খালেদ হোসেন সুজন। মুক্তির পর থেকে ছবিটি বেশ প্রশংসিতও হয়। এরই ধারাবাহিকতায় হল সংখ্যাও বাড়ছে। বিভিন্ন চরিত্রে এতে আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটেকর প্রমুখ।

Image may contain: 13 people, including Rony Rozalin, Md Saqeeb, Khaled Hossain Sujon, Farhad Chowdhury, Safia Ghazi Rahman, তাহ্সিন সামিরা and Ilias Mohammad, people smiling, people standingচট্টগ্রামের আলমাস সিনেমা হলে গতকাল সিনেমাটি প্রদর্শিত হয়েছে। দর্শকদের উপচে পড়া ভীড় ছিল। হলে দর্শক গ্যালারীতে ‘বেপরোয়া’র ভিলেন খালেদ হোসন সুজনকে দেখে দর্শকরা আরো বেশি উৎফুল্ল হয়ে উঠে। হলে এলইডি স্ক্রিনে যখন ভিলেন নায়ককে মারছিল তখন দর্শকরা সুজন সুজন বলে চিৎকার দিচ্ছিল, অন্যদিকে ভিলেন যখন নায়কের হাতে মার খাচ্ছিল তখন দর্শকরা ছিল চুপচাপ-এমন দৃশ্য এবারই প্রথম উপভোগ্য ছিল। দর্শক সারিরে ছিলেন শিক্ষাবিদ সাফিয়া গাজী রহমান, উইম্যান চেম্বারের ভাইস প্রেসিডেন্ট আয়েশা ফারাহ্ চৌধুরী, রাইজিং স্টারের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট ইয়িলাছ রিপন, হালকা হালকা প্রেম’র নায়িকা ও মডেল সংগীত শিল্পী রুপা রোজারিন প্রমুখ। ছবি শেষে ভিলেনের সাথে সেলফি তোলার হিড়িক পড়ে। দর্শকরা তাকে ফুলেল ভালোবাসায় সিক্ত করেন।

ভিলেন খালিদ হোসেন সুজন জানালেন, বেপরোয়া’ ছবিটি হবে খালেদ হোসেনের ক্যারিয়ারে শ্রেষ্ঠ ছবি। ‘মুক্তির আগে থেকেই দর্শকের মধ্যে ছবিটি নিয়ে আগ্রহ ছিল। দর্শকরা আমাকে আশাহত করেননি। যারা দেখেছেন তারাই প্রশংসা করছেন। ফেসবুকে এবং ফোন করে শুভ কামনা জানাচ্ছেন। আলমাস সিনেমা হলে যখন দর্শকদের সাথে সিনেমাটি দেখছিলাম আমি দেখেছি তাদের বাঁধা ভাঙ্গা উচ্ছ্বাস। এছাড়াও যতই দিন যাচ্ছে ততই যেন ছবিটি নিয়ে দর্শকদের মাঝে আগ্রহও বাড়ছে। ভবিষ্যতেও আরো নতুন নতুন চমক থাকছে।

Image may contain: 14 people, including Hasan Ayesha, Ilias Mohammad and Mohiuddin Hassan Munnaউল্লেখ্য, চট্টগ্রামের সন্তান খালেদ হোসেন সুজনের বাবা মুক্তিযোদ্ধা জাকির হোসেন চৌধুরী। তার দুই সন্তানের মধ্যে সবার ছোট সুজন। ১৯৯৭ সালে ‘কেপেসকো শো-তে র‌্যাম্প মডেলিংয়ের মাধ্যমে তার যাত্রা শুরু। তারপর তিনি বিবি রাসেল ও ইমদাদুল হকের মতো ব্যক্তিদের সাথে কাজ করার সুযোগ পান। মিস ওয়াল্ড বাংলাদেশ’র বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। এছাড়াও তিনি একাধিক টেলিফিল্ম, বিলবোর্ড বিজ্ঞাপনসহ ১০০০ ফ্যাশন শো ও ৫০টি বিজ্ঞাপনে মডেল হিসেবে অভিনয় করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here