জিইসিতে ৩দিন ব্যাপী ‘উইন্টার ফ্যাশন এক্সপো’ শুরু আজ

0

ইলিয়াছ রিপন, চট্টগ্রাম ব্যুরো ॥
চট্টগ্রামে প্রথমবার অনুষ্ঠিত হচ্ছে ৩দিন ব্যাপী ‘উইন্টার ফ্যাশন এক্সপো। জিইসি মোড়ে সরাই রেষ্টুরেন্ট (এলিট গ্যালারী) ভেন্যুতে আজ (২৮ নভেম্বর) বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এক্সপো শেষ হবে ৩০ নভেম্বর শনিবার। বাংলাদেশ ফ্যাশন ডিজাইনার ফোরাম’র সহযোগিতায় উক্ত এক্সপোর যৌথ আয়োজন করেছে সায়মা’স ক্রিয়েশন, ইনক্রেডিবল ডিজাইন, আরিয়া ফ্যাশন ও মদিনা ট্রেডিং। এতে চট্টগ্রামের নামকরা খাবারের স্টল, ডিজাইনারদের তৈরি প্রতিষ্ঠিত ব্যান্ডের পোশাকের ৩০টি স্টল থাকছে।

আজ (২৮ নভেম্বর) বৃহস্পতিবার বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন লায়ন্স জেলা গর্ভনার লায়ন কামরুন মালেক ও দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক। এছাড়াও ৩দিন ব্যাপী আয়োজনের অতিথি হিসেবে থাকছেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা মহি উদ্দিন, চট্টগ্রাম চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মাহবুবুল আলম সহ বিশিষ্টজন।

এক্সপো আয়োজক হিসেবে দায়িত্ব পালন করছেন বাংলাদেশ ফ্যাশন ডিজাইনার ফোরাম’র প্রতিষ্ঠাতা সদস্য ও সায়মা’স ক্রিয়েশনের স্বত্ত্বাধিকারী লায়ন সায়মা সুলতানা, ইনক্রেডিবল ডিজাইনের রাশেদা শিমু. আরিয়াা ফ্যাশনের আনিকা তাবাস্সুম, তানজিনা আরশি, মদিনা ট্রেডিংয়ের সাজ্জাদ হোসেন, ফরহাদ সিরাজ সানজি। ইভেন্ট পার্টনার ইভেন্টিভ চিটাগাং, ফটোগ্রাফি পার্টনার প্লেশ ইন ও অন লুক। উক্ত এক্সপোতে বারকোড, ওয়েল ফুড, এম বেকার, বারগ্রুয়েজ টাউন, আলিন ভোগ সহ প্রসিদ্ধি স্টল থাকছে। সকলের জন্য উন্মুক্ত এই এক্সপো চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here