খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীতে বিএনপির বিক্ষোভ

0

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে রাজধানীতে বিক্ষোভ করেছে বিএনপি।

মঙ্গলবার বিকালে মিছিলটি শাহবাগ মোড় থেকে শুরু হয়ে শেরাটন সাকুরার মোড়ে গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

মিছিলে অংশ নেন বিএনপির সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি ওমর ফারুক কাউসার, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, ছাত্রদল নেতা আসলাম, যুবদল নেতা সোহেলসহ বিএনপি, ছাত্রদল, যুবদল এবং সরকারি-বেসরকারি মেডিকেল কলেজের ছাত্রদল নেতারা।

মিছিল শেষে এক পথসভায় সংক্ষিপ্ত বক্তব্যে রিজভী বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দি করা হয়েছে অন্যায়ভাবে সাজানো মামলায়। বেআইনি শাসকগোষ্ঠী ‘গণতন্ত্রের প্রতীক’ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকিয়ে রাখা হয়েছে কেবল বর্তমান মিডনাইট সরকারের ব্যর্থতা, অনাচার ও দুঃশাসনের বিরুদ্ধে যাতে কোনো প্রতিবাদ উচ্চারিত না হতে পারে।

তিনি বলেন, গণতন্ত্রকে চিরতরে দেশ থেকে বিদায়ের জন্যই গভীর মাস্টারপ্ল্যানের অংশহিসেবেই দেশনেত্রী খালেদা জিয়াকে বন্দি করে এখন হত্যার ষড়যন্ত্র চলছে। মিডনাইট নির্বাচনের পর অবৈধ শাসকগোষ্ঠীর প্রধান শেখ হাসিনা আরও বেশি বেপরোয়া হয়ে এক ভয়াবহ দুঃশাসনের বেড়াজালে জনগণকে আটকিয়ে রেখেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here