দীঘিনালায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি: থানায় জিডি

0

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার ছোটমেরুং এলাকায় অবৈধভাবে খাদ্য বান্ধব কর্মসূচি’র চাল মজুদের অভিযোগে গত ১৩ এপ্রিল ১ ব্যবসায়ীকে আটক করা হয়।অভিযুক্ত ডিলার মোঃ জহির হোসেন পলাতক রয়েছে।

এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমের পাশাপাশি সাপ্তাহিক চট্টবাণী পত্রিকা ও সিএইচটি বাংলাদেশ’এ পৃথকভাবে সংবাদ প্রকাশিত হয়।

সংবাদ প্রকাশের জেরে সাপ্তাহিক চট্টবাণী পত্রিকা’র খাগড়াছড়ি জেলা ফটোগ্রাফার ও সিএইচটি বাংলাদেশ’র এর নিজস্ব প্রতিবেদক মোঃ ইদ্রিছ আলীকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে পলাতক ডিলার মোঃ জহির হোসেন’র ছোটভাই মোঃ জাহিদুল ইসলাম ও ভগ্নিপতি মোঃ আবদুর রহমান।

এ বিষয়ে মোঃ ইদ্রিছ আলী দীঘিনালা থানায় নিজের আত্মসম্মান ও জীবনের নিরাপত্তার দিক বিবেচনা করে বুধবার ১৫ এপ্রিল দীঘিনালা থানায় সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নং-৫৬২/২০২০।

এ বিষয়ে সাপ্তাহিক চট্টবাণী পত্রিকা’র খাগড়াছড়ি জেলা ফটোগ্রাফার ও সিএইচটি বাংলাদেশ’র এর নিজস্ব প্রতিবেদক মোঃ ইদ্রিছ আলী বলেন’ সংবাদ প্রকাশের জেরে আমাকে পলাতক মোঃ জহির ও তার আত্মীয় স্বজন বিশেষ করে তার ছোটভাই মোঃ জাহিদুল ইসলাম ও দুলাভাই মোঃ আবদুর রহমান আমাকে শেষ করে দেওয়া অথবা দীঘিনালা ছাড়া করার হুমকি দিচ্ছে। এজন্য আমি দীঘিনালা থানায় সাধারণ ডায়েরি করেছি৷ এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যমে নানাভাবে হুমকি দিয়ে আসছে পলাতক ডিলার মোঃ জহির হোসেন’র পরিবারের লোকজন৷

এ বিষয়ে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেব বলেন, খাদ্য বান্ধব কর্মসূচির চাল নিয়ে জালিয়াতির সাথে জড়িত ডিলার মোঃ জহির হোসেন পলাতক রয়েছে। সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দেয়ায় সাংবাদিক মোঃ ইদ্রিছ আলী একটি সাধারণ ডায়েরী করেছেন। আমরা সেটা আমলে নিয়েছি এবং অভিযুক্তকে আইনের আওতায় আনার চেষ্টা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here