মিরসরাইয়ে দুস্থদের ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে মনিরুল ইসলাম ইউসুফের ‘উপহার’

0

চট্টগ্রাম ব্যুরো :
‘করোনা ভাইরাস বিস্তার রোধে পুরো দেশে লকডাউন পরিস্থিতি চলছে। দোকানপাট, রাস্তাঘাট, গণপরিবহণ সব কিছুই বন্ধ। শ্রমিক, দিনমজুর ও গরীব মানুষের কাজের কোন উৎস চালু নেই। করোনা আতঙ্কে কার্যত: মানুষ গৃহবন্দী হয়ে পড়েছেন।
করোনাভাইরাসের মহামারি প্রতিরোধে জাতীয় সংসদের নির্বাচনী আসন (চট্টগ্রাম-১) মিরসরাইয়ে ঘরবন্দি দুস্থ অসহায়দের ঘরে ঘরে উপহার হিসেবে খাবার পৌঁছে দিচ্ছেন সমাজসেবক, দানবীর, রাজনীতিবিদ ও শিল্পপতি মনিরুল ইসলাম ইউসুফ। দলমত নির্বিশেষে সকল অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন তিনি। ইতোমধ্যে প্রায় এক হাজার পরিবারের মাঝে চাল, ডাল, আলুসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি পৌঁছে দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে কয়েক হাজার মানুষের মাঝে এসব উপহার বিতরন করা হবে।

রাজনীতিবিদ ও শিল্পপতি মনিরুল ইসলাম ইউসুফ বলেন, ৩০ বছর ধরে মিরসরাইয়ের মানুষের সুখে দুঃখে আছি। করোনাভাইরাসের জন্য যতদিন সমাজের দুস্থ ও শ্রমজীবী মানুষ কাজের জন্য বাইরে বের না হতে পারবেন, ততদিন মিরসরাইয়ের এসব অসহায় ও দুস্থদের মাঝে এভাবে খাদ্য বিতরণ কার্যক্রম চালিয়ে যাবো।
তিনি আরো বলেন, দুর্গত অসহায় মানবতার পাশে সহযোগিতার হাত নিয়ে দাঁড়ানো অনেক সওয়াবের কাজ। এটা অন্যতম একটি ইবাদতও বটে। পবিত্র রমজানের শুরুতে বিপুল সংখ্যাক হতদরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী পাঠানোর প্রস্তুতিও চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here