করোনায় নিজের ৭ প্রতিষ্ঠানের কর্মীদের শতভাগ বেতন দিলেন তরুণ উদ্যোক্তা মিজানুর রহমান

0

ইলিয়াছ রিপন, চট্টগ্রাম ব্যুরো:

বাংলাদেশে দিন দিন বাড়ছে করোনাভাইরাসের সংক্রমণ। লকডাউনে কর্মজীবিরা মানবেতর জীবন যাপন করছে। অনেক প্রতিষ্ঠানের কর্মীদের বেতন বকেয়া থাকায় অর্থকষ্টে ভূগছে নিম্ন আয়ের মানুষেরা। চলমান সংকটের মধ্যেও করোনায় কর্মীদের মুখে হাসি ফোটালেন চট্টগ্রামের তরুণ উদ্যোক্তা মিজানুর রহমান। নিজের ৭টি প্রতিষ্ঠানের কর্মীদের আগাম শতভাগ বেতন দিয়ে ছুটি দিয়েছেন। ফলে সর্বত্র প্রশংসিত হচ্ছেন তিনি। তার এমন উদ্যোগ তরুণ ব্যবসায়ীদের জন্য অনন্য দৃষ্টান্ত হতে পারে বলে অনেকে মনে করছেন।

চট্টগ্রামের যে কয়েকজন তরুণ সফল ব্যবসায়ী রয়েছেন তার মধ্যে অন্যতম মিজানুর রহমান। একে একে গড়ে তুলেছেন ৭টি ব্যবসা প্রতিষ্ঠান। তার ব্যবসায়িক সাফল্যযাত্রায় রয়েছে আরেফিন টান্স শিপিং প্রাইভেট লিমিটেড, আগমনী ট্রেডার্স লিমিটেড, মরিয়ম ট্রান্সপোর্ট এজেন্সি, হেয়ার এভিনিউ (জেন্টস), হেয়ার এভিনিউ (লেডিস), ফুড এভিনিউ রুফটপ, ফুড এভিনিউ ফিনলে।

এ প্রসঙ্গে তরুন ব্যবসায়ী মিজানুর রহমান প্রেস বিডি টুয়েন্টিফোরডটকমকে বলেন, করোনার কারণে পৃথিবী থেমে আছে। বাংলাদেশেও এখন একই অবস্থা বিরাজ করছে। এই সময়টুকু ঘরের ভেতরে থাকা খুব জরুরি। তাই আমার আমার ৭ প্রতিষ্ঠানের কর্মীদের বেতন দিয়ে আগাম ছুটি দিয়েছি। এমনকি আশেপাশে কিছু দরিদ্র মানুষদেরও সহযোগিতা করেছি। আপনারাও সচেতন হোন। ঘর থেকে বের হবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here