কোতোয়ালী থানা ছাত্রলীগ নেতা মোহাম্মদ সাজ্জাদ ও আমজাদ হোসেন রুবেল উদ্যোগে গরীব ও পথচারী মানুষের মাঝে ঈদ সেমাই বিতরণ

0

‌প্রেস বিজ্ঞ‌প্তি :

কোতোয়ালী থানা ছাত্রলীগ নেতা মোহাম্মদ সাজ্জাদ ও আমজাদ হোসেন রুবেল উদ্যোগে গরীব ও পথচারী মানুষের মাঝে ঈদ সেমাই বিতরন করা হয়েছে।
সকালে নগরীর বিভিন্ন মোডে পথচারীদের মাঝে এই সেমাই বিতরন করা হয়।
এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম। এসময় ওমর ফারুক বলেন জাতির এই কঠিন সময়ে সমাজের সকল শ্রেনীর মানুষদের ঈদের আনন্দ সামিল করার মধ্য দিয়ে কোতোয়ালি থানা ছাত্রলীগ এক অনন্য উদাহারন তুলে ধরেছে।এসময় তিনি সমাজের বৃওশালী মানুষদের কে দুস্থ ও অসহায় মানুষদের পাশে এগিয়ে আসার আহবান জানান।
এতে আরও উপস্থিত ছিলেন
সরকারি সিটি কলেজ ছাত্র সংসদ দিবা শাখার সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ শাহ নেওয়াজ রাজিব, সরকারি সিটি কলেজ ছাত্র সংসদ দিবা শাখার সাবেক প্রচার সম্পাদক মোহাম্মদ মাঈনুদ্দিন, অারিফুর রহমান যুগ্ম সাধারন সম্পাদক ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ, সাবেক সহ সভাপতি চট্টগ্রাম মিউনিসিপ‍্যাল মডেল হাই স্কুলের ছাত্রলীগ নেতা রানা সরকারি সিটি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ কর্মী আরমান সাজিদ , আবদুল হাবিব বাপ্পি ,তোকির্,সহ সম্পাদক ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ নিবিড়, ৩১ ন আলকরণ ওয়ার্ড ছাত্রলীগ কর্মী ,দিপু, আনিস তুহিন সোহেল রাব্বি, মিটু সহ আর ও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here