মীরসরাইয়ে করিম মাষ্টারের উদ্যোগে সাড়ে ৩ হাজার পরিবারের মাঝে খাদ্য ও ঈদ বস্ত্র বিতরণ

0

শফিক,প্রেসবিডি: মীরসরাইয়ের ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মকবুল আহম্মদ ফাউন্ডেশনের চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টারের উদ্যোগে জোরারগঞ্জ ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সাড়ে ৩ হাজার কর্মহীন, দুঃস্থ, সিএনজি অটোরিক্সা ও রিকশা চালকদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

শনিবার (২৩ মে) সকাল ১০টায় গোপীনাথপুর এলাকায় খাদ্য সামগ্রী ও ঈদ বস্ত্র বিতরণের উদ্বোধন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শ্যামল প্রসাদ দেওয়ানজী, উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন দিদার, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু তাহের, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন মান্না, মীরসরাই পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ সরকার, ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহেদুল ইসলাম সুজন, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম মিয়ন, সাধারণ সম্পাদক এরাদুল হক ভুট্টু, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান প্রমুখ।

এ ব্যাপারে মকবুল আহম্মদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম মাষ্টার বলেন; প্রতি বছরের ন্যায় মকবুল আহম্মদ ফাউন্ডেশনের উদ্যোগে এবং আমাদের অভিভাবক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি’র নির্দেশে এবারও দুঃস্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য ও বস্ত্র তুলে দিচ্ছি। প্রথম ধাপে ২০০০ পরিবারের মাঝে ও ২য় ধাপে ৩৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও শাড়ি লুঙ্গি বিতরণ করেছি। এছাড়া জোরারগঞ্জ ইউনিয়নের বেদেপাড়া, জেলেপাড়া, চৈতন্যারহাট, জোরারগঞ্জের সিএনজি শ্রমিকদের মাঝেও খাদ্য সহায়তা ও ঈদ উপলক্ষে ইউনিয়নের সকল মসজিদের ইমাম, মুয়াজ্জিন, ইতিকাফে অংশ নেয়া ব্যক্তিদের ঈদ উপহার দিয়েছি। মকবুল আহম্মদ কল্যান পরিষদের পক্ষ থেকে এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

কিন্তু এবারের পরিস্থিতি অন্যান্য বারের চেয়ে সম্পূর্ণ আলাদা। বিশ্বব্যাপী করোনা মহামারীর কারণে বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। দীর্ঘ ‘লকডাউনে’ কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষরা তাদের পরিবার-পরিজন নিয়ে কষ্টে দিনাতিপাত করছে। করোনা পরিস্থিতিতে যারা অসহায় হয়ে পড়েছে ত্রাণবঞ্চিত সেসব মানুষের পাশে দাঁড়াতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। সমাজের বিত্তশালীদের এই অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here