আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী জহুরুল হক কোম্পানী

0

শফিক,প্রেসবিডি,মীরসরাই: আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা। ইতমধ্যে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন প্রার্থীরা।
নির্বাচনের তফসীল ঘোষণার পর সম্ভাব্য প্রার্থীদের মধ্যে তোড়জোড় বেড়েছে। অনেকে আগাম প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছেন। বাড়ি বাড়ি কুশল বিনিময়ও করছেন।

মীরসরাই উপজেলার অন্যতম ১ নং করেরহাট ইউনিয়নের ৪ ওয়ার্ডের সর্বস্তরের মানুষের সেবা করতে মেম্বার হতে চায় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী উপত্যকা কাঠ ব্যবসায়ি সমিতির সহ-সভাপতি জহুরুল হক কোম্পানী। তিনি জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে ৪ নং ওয়ার্ডের মানুষের সুখে দুঃখে রয়েছে। আরো বৃহৎ পরিসরে সেবা করতে মেম্বার পদে নির্বাচন করার সীদ্ধান্ত নিয়েছেন। তিনি এলাকায় সড়ক মেরামত,কালভার্টসহ বিভিন্ন ধরণের উন্নয়ন কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। এ ছাড়া তিনি এলাকার তরুণদের খেলাধুলায় সহযোগিতা, অসহায় দরিদ্র মেয়ের বিয়েতে সহযোগিতা সহ বিভিন্ন কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকাবাসীর মন জয় করেছেন।

জহুরুল হক কোম্পানী বলেন, আমি দীর্ঘ সময় ধরে এলাকার মানুষের সুখে-দুঃখে রয়েছি। সকলকে সব সময় সাহায্য সহযোগীতা করে আসছি। এলাকার মানুষ চায় আমি জনপ্রতিনিধি হয়ে আরো বৃহৎ পরিসরে তাদের পাশে থাকতে পারি। তাই আমি করেরহাট ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচনে অংশ গ্রহণ করছি। আগামী ১১ নভেম্বর নির্বাচনে আমি যদি মেম্বার নির্বাচিত হই তাহলে এই ওয়ার্ডকে সন্ত্রাস, চাঁদাবাজ, চুরি, ডাকাতি, মাদক, নারী নির্যাতন, বাল্য বিবাহ ইভটিজিং মুক্ত ওয়ার্ড হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here