ইফতার সামগ্রী-নগদ অর্থ বিতরণ করলো সামাজিক সংগঠন ফ্রেন্ডস সার্কেল ক্রীড়া সংঘ

0

নিজস্ব প্রতিবেদক : পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ফ্রেন্ডস সার্কেল ক্রীড়া সংঘ পশ্চিম মলিয়াইশ।

গত বুধবার (১৪ই এপ্রিল) সকালে মীরসরাইয়ের মিঠানালা ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ এলকায় সংগঠনের সদস্যদের উপস্থিতিতে প্রায় ৩৪ টি পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও নগদ অর্থ পৌঁছে দেয়া হয়। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ছোলা, খেসারি, মুড়ি, তেল, চিনি, আলু, পেঁয়াজ, সেমাই, খেজুর।

বর্তমান করোনাকালীন এই দুঃসময়ে মানুষের জীবন-জীবিকা চলা কঠিন হয়ে পড়েছে। মধ্যবিত্তের অবস্থাও নাজুক। গরীব অসহায়, খেটে খাওয়া মানুষরা দুবেলা খাওয়া কষ্টসাধ্য হয়ে পড়েছে। তারমধ্যে করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার সাত দিনের লকডাউন ঘোষণা করেছে। এ পরিস্থিতিতে ইফতার সামগ্রী পেয়ে উচ্ছ্বসিত খেটে খাওয়া মানুষগুলো।

এসময় উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আতিকুল ইসলাম, ইউসুফ ইকবাল,সাধারণ  সদস্য মহিন, নোমান, মুন্না, ইবনুল, আসিফ, মামুন, রিমন, সায়েদ প্রমুখ।

এই মহতি মানবিক কাজে যারা সহযোগিতা করেছিল দেশে এবং প্রবাসে থেকে তাদেরকে সংগঠনের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here