`কালার কাস্ট’ গ্রুমিং স্টুডিও এর ২য় বষপূর্তি উদযাপন

0

চট্টগ্রাম ব্যুরো::

কালার কাস্ট গ্রুমিং স্টুডিও এর ২য় বছর পার করে ৩য় বছরে পদাপর্ন উপলক্ষে এক জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শেষ হলো ১ ডিসেম্বর গ্যালারি ৬ এ।এবং আরফান রহমান আরভীর এর সভাপতিত্বে ২য় বষপূর্তি আনুষ্ঠানটি হয়। আনুষ্ঠানটি উপস্থাপনা করেন আসাদুজ্জামান আসাদ।এই বিশেষ আয়োজন এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,জনাব মোহাম্মদ জসিম উদ্দীন চৌধুরী ( বাংলাদেশ মুক্তিযুদ্ধা পরিবার বর্গের চেয়ারম্যান) এবং বিশেষ অতিথি ছিলেন, নবাব জাদা বাংলার শেষ নবাব সিরাজুদ্দৌলার নবম বংশধর নবাব আব্বাসউদ্দোলা , সাইফ সাইফু (স্টুডিও লেন্স প্লাস), আবেদীন শাকিল (উষানিক মিডিয়া), সুমন খালেদ (এ্যাকট প্লাস), শাওন পান্ত (কবি), সুবর্ণা রহমান (সংগীত শিল্পী), নাছির উদ্দীন, ফারদিন বাপ্পি ( স্বাধীনতা ৭১), সাজিদুর রহমান (ফটোগ্রাফার), জয় দে,সারজিদ খান, (ফটোগ্রাফার), তানহা চৌধুরী (ডিজাইনার), এস ডি জীবন (চাটগা সময়), নয়ন শিল (চাটগা সময়), আব্দুল কাইয়ুম চৌ,ইলিয়াস মোহাম্মদ (রিপোর্টার) এই বিশেষ আনুষ্ঠানে মিডিয়া পাটর্নার ছিল, সাধীনতা ৭১, চাটগা সময়, ফটোগ্রাফি ছিলেন মেহেদি হাসান ও আসফার ফারহিন।এবং আরো উপস্থিত ছিলো কালার কাস্ট এর সকল সদস্য।
এবং কালার কাস্ট এর এই বিশেষ আয়োজন এ সবার উপস্থিথিতে বলা হয়েছে, খুব শীগ্রই গত বারের মত এই বার ও বিশেষ কিছু চমক উপহার দিতে কালার কাস্ট বেস্ট মডেল কমপিটিশন ২০২০ আসছে ও এই কমপিটিশনে চট্রগ্রামের সবাই অংশ গ্রহন করতে পারবে। সেই সাথে ফেব্রয়ারি তে কালার কাস্ট ফ্যাশন শো সিজন টু অনুষ্ঠিত হবে।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here