গার্লস প্রায়োরিটি এডমিন তাসনুভার আইডি হ্যাক করে ব্ল্যাকমেইলের চেষ্টা : কারাগারে হ্যাকার সালমান

0

চট্টগ্রাম ব্যুরো :
চট্টগ্রামে জনপ্রিয় ফেইসবুক ভিত্তিক গ্রুপ গার্লস প্রায়োরিটির এডমিন তাসনুভা আনোয়ারের ফেইসবুক আইডি হ্যাক করে ব্ল্যাকমেইলের চেষ্টার অভিযোগে সালমান মোহাম্মদ ওয়াহিদ নামের এক হ্যাকারকে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর সদরঘাট থানাধীন মোগলটুলির কমার্স কলেজ রোডের মাতকার মসজিদ সংলগ্ন আব্দুল মতিনের ছেলে সালমানকে নিজ বাসা থেকে পুলিশ চালিয়ে অভিযানে গ্রেপ্তার করে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের খুলশী থানায় মামলাটি দায়ের করেন গার্লস প্রায়োরিটির এডমিন তাসনুভা আনোয়ারের স্বামী জাবের আব্দুল্লাহ দোভাষ তাজীক। মামলা নম্বর-২০, তারিখ ২১.০৭.২০ইং। খুলশী থানার এস আই সেলিম আল দ্বীন বৃহস্পতিবার (২৩ জুলাই) ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত উক্ত মামলায় সালমান ওয়াহিদ (২৬) কে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালত সোপর্দ করে। আদালত তাকে কারাগারে প্রেরণ করে।

মামলার এজাহার বাদী উল্লেখ করেন, ২.১০.১৮ ইং তারিখে গ্রুপ গার্লস প্রায়োরিটির এডমিন তাসনুভা আনোয়ারের আইডি হ্যাক করে পেশাদার হ্যাকার সালমান মোহাম্মদ ওয়াহিদ। ভূক্তভোগী অনেকে তার বিরুদ্ধে থানায় মামলা, ডায়েরী করেছে। প্রযুক্তির মাধ্যমে আপত্তিকর ছবি বানিয়ে পরবর্তীকে তাকে ব্ল্যাক মেইল করে বিভিন বিভিন্ন কুপ্রস্তাব ও ১লক্ষ টাকা চাঁদা করে। সালমানকে একজন প্রতারক, চাঁদাবাজ, হ্যাকার, তথ্য প্রযুক্তির অপব্যবহারকারী উল্লেখ করা হয়। ইতোপূর্বে একটি মামলায় সে প্রায় ১ বছর যাবৎ কারাগারে ছিলো। গত ২৬.০৩.২০ইং তারিখে মুক্তি পেয়ে বাদীর স্ত্রীর সাথে পুনঃরায় যোগাযোগ করে কু-প্রস্তাব দেয় এবং ১ লক্ষ টাকা চাঁদার জন্য চাপ সৃষ্টি করে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে হেয় পতিপন্ন করার চেষ্টা করে।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here