চট্টগ্রাম কারাগারে মীরসরাই বিএনপি নেতার মৃত্যু

0

প্রেসবিডি,চট্টগ্রাম: চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে হজতবাস অবস্থায় ফকির আহম্মদ (৬৫) নামে মিরসরাই বিএনপির এক নেতার  মৃত্যু হয়েছে। ফকির আহম্মদ মিরসরাই পৌরসভা বিএনপির সভাপতি ছিলেন। তার বাড়ি মিরসরাই পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নাজির পাড়ায়।

আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) সকাল ৯টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) তিনি মারা যান। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার দেওয়ান মোহাম্মদ তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাটহাজারী থানার একটি মামলায় গেফতার হয়ে গত ১৮ অক্টোবর ফকির আহম্মদ কারাবন্দি হন। তিনি মেঘনা ৩-এ কারাবন্দি ছিলেন। আজ সকাল ৮টার দিকে হঠাৎ অসুস্থতাবোধ করলে তাকে তাৎক্ষণিক চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সকাল ৯টায় তাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মীরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আমিন বলেন, ‘বিএনপির (জাগদল) প্রতিষ্ঠালগ্ন থেকে ফকির আহম্মদ বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত আছেন। ২০০৮ সালে আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর থেকে তাকে একাধিকবার হয়রানিমূলক মামলায় গ্রেফতার করেছে পুলিশ। তিনি একজন দক্ষ সংগঠক ছিলেন।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here