জোরারগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

0

শফিক,প্রেসবিডি,মীরসরাই:  চট্টগ্রামের মীরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম ভগবতীপুর গ্রামে বাড়িওয়ালার ছেলের বিরুদ্ধে ভাড়াটিয়ার কিশোরী কন্যা (১৫) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে জোরারগঞ্জ থানায় রবিবার দিবাগত রাতে কিশোরীর পিতা বাদী হয়ে স্থানীয় জাফর সওদাগরের ছেলে নাজমুল হাসান আরেফিন (২৫)-কে আসামী করে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৭।

মামলার বাদী ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, উপজেলার জোরারগঞ্জের পশ্চিম ভগবতীপুর গ্রামের জাফর সওদাগরের টিন শেডের ঘরে পরিবার নিয়ে ৯শত টাকায় ভাড়া থাকেন একটি হোটেলের কর্মচারী ছৈয়দুল হক। ঘটনার দিন (২৩ মে) দুপুরে ছৈয়দুল হক তার কিশোরী মেয়ে ও বৃদ্ধা মাকে রেখে স্ত্রীকে নিয়ে বারইয়ারহাটে একটি এনজিও সংস্থা থেকে ঋণ নেয়ার জন্য যান। দুপুর আড়াইটার দিকে অভিযুক্ত নাজমুল হাসান আরেফিন কিশোরী মেয়েটিকে তার ঘরে কিছু কাজ করে দেয়ার জন্য ঘুম থেকে ডেকে নিয়ে যান। কিশোরী মেয়েটি আরেফিনের বাড়িতে যাওয়ার প্রাক্কালে ছৈয়দুল হকের রান্না ঘরে ঢুকিয়ে দরজা বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করেন। এসময় কিশোরী মেয়েটির পিতা মাতা বাড়িতে এসে আরেফিনকে হাতে নাতে ধরে ফেলে। পরবর্তীতে এলাকাবাসীর পরামর্শে জোরারগঞ্জ থানার শরনাপন্ন হন অসহায় পিতা মাতা।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা, জোরারগঞ্জ থানার এসআই রতন কান্তি দে জানান, ধর্ষণের অভিযোগে কিশোরীর পিতা বাদী হয়ে একটি মামলা করেছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ভিকটিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামী আটকের চেষ্টা চলছে।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here