জোরারগঞ্জে নৌকার বৈঠা উঠলো করিম মাষ্টারের হাতে

0

শফিক,প্রেসবিডি,মীরসরাই:  সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মীরসরাই উপজেলার ৩ নং জোরারগঞ্জ ইউনিয়নে নৌকার বৈঠা পেয়েছেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মকবুল আহমদ কল্যান পরিষদের প্রতিষ্ঠাতা রেজাউল করিম মাস্টার।

তিনি মনোনয়ন পাওয়ায় কর্মী-সমর্থকদের মাঝে আনন্দের বন্যা বইছে। গ্রামে গ্রামে মিষ্টি বিতরণ চলছে। মঙ্গলবার রাতে আওয়ামী লীগের স্থানীয় মনোনয়ন বোর্ডের সভায় মিরসরাইয়ের ১৬ ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন প্রদান করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে বোর্ড মিরসরাইয়ের ১৬ ইউনিয়নে প্রার্থীর নাম চূড়ান্ত করেন। আগামী ১১ নভেম্বর এসব ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

রেজাউল করিম মাস্টার বলেন, সর্ব প্রথম মহান রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া আদায় করছি। এরপর কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও আমার প্রিয় অভিববাবক, বীর চট্টলার সিংহ পুরুষ, সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারররফ হোসেন এমপির প্রতি। ধন্যবাদ জানাচ্ছি তারুণ্যের অহংকার মিরসরাই এর আগামীর কান্ডারী মাহবুব রহমান রুহেল ভাইকে।

তিনি বলেন, আমি দীর্ঘ দিন ধরে জোরারগঞ্জ ইউনিয়নের মানুষের সুখে-দুঃখে রয়েছি। আমার প্রিয় নেতার নির্দেশে ইউনিয়নকে বাংলাদেশের বুকে একটি রোল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। অভাব, দরিদ্রতা, মাদক, অপসংস্কৃতি এসব অন্ধকার দূর করব। আমি যতদিন এই পৃথিবীতে বেঁচে থাকব ততদিন এ সমাজের অবহেলিত ও দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাবো।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here