ঝুলনপোল উচ্চ বিদ্যালয়ের টানা ৭ম বার সভাপতির দা‌য়িত্ব পে‌লেন এস এম আবু সুফিয়ান

0

ইলিয়াছ রিপন , চট্টগ‌্রাম ব‌্যুরো :
মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের ঝুলনপোল বেণী মাধব উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের এডহক কমিটি গঠিত হয়েছে। একটানা ৬ বার সভাপতি নির্বাচিত হয়ে ১৪ বছর সভপতি হিসেবে দায়িত্ব পালন করছেন আলহাজ্ব এস এম আবু সুফিয়ান। ৭ম বার সভাপতি মনোনীত হয়ে রেকর্ড গড়েছেন বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব এস এম আবু সুফিয়ান। তার দায়িত্বপালনকালীন সময়ে গত ৬ বছর স্কুলের অবকাঠামো উন্নয়ন, শিক্ষক ও ছাত্র ছাত্রীদের শিক্ষাবান্ধব বিভিন্ন সুযোগ সুবিধা, এসএসসি ফলাফলে অভূতপূর্ব সাফল্য অভিভাবক শিক্ষক ও এলাকাবাসীর অন্তরে শতভাগ অাত্নবিশ্বাসের জন্ম দিয়েছে যে, ঝুলনপোল বেণীমাধব উচ্চ বিদ্যালয় মানেই আলহাজ্ব এস এম আবু সুফিয়ান। তার অমলেই স্কুলের পড়ালেখার মানোন্নয়ন , অবকাঠামো সুবিধা, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ড প্রশংসিত হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড চট্টগ্রাম এর বিদ্যালয় পরিদর্শক ড. বিপ্লব গাঙ্গুলী গত ২০ জুলাই স্বাক্ষরিত স্বারক চশিবো/ বিদ্যা/চট্টঃউঃ মির)/ ৯৫ /( অংশ- ১)/ ৮৫৫/ (৩) নং স্বারকপত্রে এডহক কমিটি অনুমোদন নিশ্চিত করেছেন। চার সদস্য বিশিষ্ট কমিটির পদাধিকার হিসাবে সদস্য সচিব হিসাবে দায়িত্ব পালন করবেন প্রধান শিক্ষক, জেলা শিক্ষা অফিসার কর্তৃক মনোনীত জয়নাল আবেদীন (শিক্ষক প্রতিনিধি) সদস্য, দ্বীন মোহাম্মদ উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক মনোনীত (অভিভাবক প্রতিনিধি) সদস্য। উক্ত কমিটি ম্যানেজিং কমিটির ক্ষমতাপ্রাপ্ত বলে সকল কর্মকাণ্ড পরিচালনা করবেন। এবং এই এডহক কমিটি নির্ধারিত সময়ে ম্যানেজিং কমিটি গঠন করবেন।
জনাব আলহাজ্ব এস এম আবু সুফিয়ান একটানা ১৪ বছর সভাপতি দায়িত্বপালন করে ৭ম বার সভাপতি নির্বাচিত হয়ে জানান, এই সম্মান ঝুলনপোল বেণী মাধব উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক- শিক্ষিকা, স্কুলের সকল স্টাফ, ছাত্র-ছাত্রী, অভিভাবক এবং এলাকাবাসির। আমি সকলের কাছে কৃতজ্ঞতা জানাই। আগামী দিনে স্কুলে উন্নয়ন পরিকল্পনা ও শিক্ষার মানোন্নয়নে সকলের সহযোগিতা কামনা করছি।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here