নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, ড্রাইভার-হেলাপার নিহত

0

কুষ্টিয়া প্রতিনিধি:কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ড্রাইভার ও হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছেন।

jotis
বুধবার দুপুর ২টার দিকে উপজেলার কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের লাহিনী পাড়া খালেকের ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাসের চালক কুষ্টিয়ার জগন্নাথপুরের মিজানুর রহমানের ছেলে নয়ন হোসেন ও সাওতা গ্রামের সুজা উদ্দিনের ছেলে হেলপার জাফর।

আহতদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানান কর্তৃব্যরত ডাক্তার।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বেলা আড়াইটার দিকে রনি পরিবহনের একটি যাত্রীবাহী বাস কুষ্টিয়া বাস টার্মিনাল থেকে রাজবাড়ীর দৌলদিয়া ঘাটের উদ্দেশ্যে রওয়ানা হয়। লাহিনী পাড়া নামক স্থানে যান্ত্রিক সমস্যায় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে পাশ্ববর্তী খাদে উল্টে পড়ে যায়।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী সাজ্জাদ জানান, বাসের নিচে চাপা পড়ে চালক নয়ন হোসেন ও হেলপার জাফর নিহত হয়। বাসের ভিতর থেকেযাত্রীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুমারখালী থানার ওসি আবদুল খালেক জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথটিম উদ্ধার অভিযানে অংশ নেয়। নিহত চালক হেলপারের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here