মিরসরাইয়ে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি (ভিডিও সহ)

0

ইলিয়াছ রিপন, মিরসরাই প্রতিনিধি :
‘টেকনিক্যাল কাজ করি টেকনিক্যাল বেতন স্কেল চাই’ শ্লোগান নিয়ে চট্টগ্রামের মিরসরাইয়ে পদমর্যাদাসহ ৪ দফা দাবি বাস্তবায়নের দাবিতে সোমবার (১জানুয়ারী) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (মস্তাননগর) প্রাঙ্গনে সকাল থেকে কর্মবিরতি পালন করেছে উপজেলার স্বাস্থ্য সহকারীরা। বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন দাবি বাস্তবায়ন সমন্বয় পরিষদ ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এ কর্মবিরতি পালিত হয়।

জানা যায়, বেতন স্কেলসহ টেকনিক্যাল পদমর্যাদা, মূল বেতনের ৩০ শতাংশ মাঠ-ভ্রমন ভাতা, ঝুঁকি ভাতা, প্রতি ৬ হাজার জনসংখ্যার বিপরীতে একজন স্বাস্থ্য সহকারী নিয়োগ ও ১০ ভাগ পোষ্য কোটা প্রবর্তনের দাবিতে এ কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট করা হয়। ঘোষিত দাবি না মানা হলে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য সহকারীরা।

কর্মসূচিতে অংশ নেন, বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন মিরসরাই উপজেলা শাখার সভাপতি মোঃ কাজী সাইফুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক অজিত কুমার নাথ, সহ-সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম মামুন, নুর আলম, জিয়াউল হক খান, নুরুল আবছার সবুজ, শিমুল শর্মা, কিশোর কুমার দাশ, নাইমুল, ফাতেমা বেগম, নাছিমা আক্তার, খুর্শিদা আক্তার, আকতার জাহান খোন্দকার, জাহেদ রফিক, সহ-স্বাস্থ্য পরির্দশক ভগিয়ত চন্দ্র দে, মোজাম্মেল হক, নাছিমা আক্তার, হাছিনা আক্তার প্রমুখ।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here