মীরসরাইয়ে বসতবাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ

1

মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মীরসরাইয়ে পূর্ব শুত্রুতার জের ধরে বসতবাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ উঠেছে। শুক্রবার (১০ ডিসেম্বর) দিনগত রাত ৩টার দিকে মিরসরাই সদর ইউনিয়নের গড়িয়াইশ গ্রামের কাজী নুর নবীর বাড়িতে এ হামলা-ভাঙচুরের ঘটনা ঘটে।

শনিবার (১১ ডিসেম্বর) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ। এ ঘটনায় কাজী নুর নবীর স্ত্রী বাদী হয়ে মো. সেলিম, শাহ আলম, নুর হোসেন, করিম ও আরিফের নাম উল্লেখ করে অজ্ঞাত চার-পাঁচজনের বিরুদ্ধে মিরসরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

কাজী নুর নবী বলেন, শুক্রবার রাত আনুমানিক ৩টার দিকে আমার ঘরের বাইরে হামলা করে সন্ত্রাসীরা। এ সময় তারা জানালার কাচ ভাঙচুর করে।

আমাদের ঘর থেকে বেরিয়ে যেতে হুমকি দেয়। আমরা প্রাণভয়ে ঘরের ভেতর থেকে বের হইনি।দ্রুত ৯৯৯ নম্বরে ফোন করলে মিরসরাই থানা থেকে ফোন করে ঘর থেকে বের না হওয়ার জন্য বলেন। পরদিন সকালে পুলিশ বাড়িতে এসে সবকিছু দেখে গেছে।

তিনি আরও বলেন, গত ২৫ অক্টোবর সেলিম, শাহ আলম, নুর হোসেনের নেতৃত্বে আমার ওপর হামলা করা হয়। ওই ঘটনায় ২৮ অক্টোবর আমি বাদী হয়ে মিরসরাই থানায় একটি মামলা দায়ের করেছি। মামলা দায়েরের জেরে তারা আমার বাড়িতে হামলা করেছে। আমি বর্তমানে পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছি। পুলিশ প্রশাসনের কাছে সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের জোর দাবি জানাচ্ছি।

বিষয়টি নিশ্চিত করেছেন মীরসরাই থানার উপ-পরিদর্শক আবুল হাসেম। তিনি বলেন, গড়িয়াইশ এলাকায় একটি বসতঘরে হামলা-ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ বিষয়ে ওই পরিবার থানায় একটি লিখিত দিয়েছে। ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

1 মন্তব্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here