মীরসরাই সদর ইউনিয়ন ৭নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে বর্তমান মেম্বার সলিম উদ্দিন

0

শফিক,প্রেসবিডি,মীরসরাই: আসন্ন ইউপি নির্বাচনে চট্টগ্রামের মীরসরাই  উপজেলার ৯ নং মীরসরাই সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বর্তমান মেম্বার সলিম উদ্দিন।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ সমাজসেবক হিসেবেও প্রশংসায় ভাসছেন।

দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষদের। করোনার এই মহা দুর্যোগে তিনি শুরু থেকে সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছেন।তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।
স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসছেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় ৭ নং ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে তরুণ সমাজ সেবক সলিম উদ্দিনকে মেম্বার হিসেবে আমরা দেখতে চাই।

দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন ভাবে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।
ইউপি সদস্য সলিম উদ্দিন বলেন, আমাকে যদি জনগণ পুনরায় সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে ৭ নং ওয়ার্ডের অসম্পূর্ণ  সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। মাদক ও সন্ত্রাস নির্মূল করব। দেশসেরা মডেল ওয়ার্ড উপহার দেওয়ার চেষ্টা করব। সরকারি যেকোন সেবা বিনামূল্যে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার আপ্রাণ চেষ্টা করব। মূলত আমি জনপ্রতিনিধি নয়, বরং জনগনের সেবক হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। ওয়ার্ডের যেকোন সমস্যা সমাধানে গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে জনগণের ন্যায্য অধিকারকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করব। বিচার শালিসে দালালি প্রবণতা দূরীকরণে সার্বক্ষণিক চেষ্টা থাকবে ইন শা আল্লাহ্।আমি সকলের নিকট দোয়া চাই।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here