শ্রাবণ ছাত্রদলের সভাপতি হচ্ছেন বলে গুঞ্জন

0

আদালতের নিষেধাজ্ঞায় পূর্ব নির্ধারিত দিনে ছাত্রদলের কাউন্সিল বন্ধ হয়ে যাওয়ার চারদিন পর আজ রাতেই সংগঠনটির কমিটি ঘোষণা হতে পারে বলে জানিয়েছে একটি সূত্র। ওই কমিটিতে কাজী রওনকুল ইসলাম শ্রাবন সভাপতির পদ পাচ্ছেন বলে জানিয়েছে সূত্রটি।

প্রসঙ্গত, দীর্ঘ ২৭ বছর পর ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল হওয়ার কথা ছিল গেল ১৪ সেপ্টেম্বর। তবে ১২ সেপ্টেম্বর সংগঠনটির সদ্য বিলুপ্ত কমিটির সহ ধর্মবিষয়ক সম্পাদক আমান উল্লাহর করা মামলায় এই কাউন্সিলের ওপর স্থগিতাদেশ দেয়া হয় এবং বিএনপির নেতাদের জড়িত থাকার বিষয়ে কারণ দর্শানোর নোটিশও দেয়া হয়। ষষ্ঠ কাউন্সিল করার জন্য বিএনপি থেকে একটি কমিটি করা হয়েছিল। তবে আদালতের আদেশের পর এখন ছাত্রদলই নিজেদের বিষয়টি দেখবে বলে জানানো হয় বিএনপি থেকে।

সূত্রটি জানিয়েছে, রাতে কমিটি ঘোষণার উদ্দেশ্যে ইতোমধ্যে নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে ভোট গ্রহণের সব প্রস্তুতি নেয়া হয়েছে। ৫৬৬ জন কাউন্সিলরকে বিকেল ৪টার মধ্যে উপস্থিত থাকার নির্দেশনা দেয়া হয়েছিল। কাউন্সিল নিয়ে নানা জটিলতা থাকায় এমন সিদ্ধান্ত নিয়েছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। কাউন্সিলরদের বৈঠক শেষে মির্জা আব্বাসের বাসায় ভোটগ্রহণ শুরু হবে। এরপর রাতেই ঘোষণা করা হবে কাউন্সিল।

ওই সূত্রটি আরও জানায়, এই কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পাচ্ছেন কাজী রওনকুল ইসলাম শ্রাবন। এছাড়া সাধারণ পদে আলোচনায় রয়েছেন ফজলুর রহমান খোকন ও আমিনুর রহমান আমিন।

তবে আজ রাতেই কাউন্সিল হবে কিনা এমন প্রশ্নের জবাবে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সভাপতি খন্দকার এনামুল হক গণমাধ্যমকে বলেন, এই বিষয়ে তারেক রহমান সিদ্ধান্ত নেবেন।


Warning: A non-numeric value encountered in /home/presvdfgsbd24/public_html/bangla/wp-content/themes/Newspaper/includes/wp_booster/td_block.php on line 1009

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here